আমাদের কথা

আমাদরে কথা : ২০১৯ সালে যাত্রা শুরু করে www. khaborpratidinbd.com
নরিপক্ষে ও বস্তুনষ্ঠি সংবাদরে জন্য সবার কাছইে সমাদৃত খবর প্রতিদিন বিডি.কম
। মানুষ এখন চায় সব তথ্য-বনিোদন সহজইে হাতরে মুঠোয় পতে নিজের মত কর নিজের সুযোগ-সুবধিা মত। আর তথ্য ও বনিোদন একসঙ্গে একটমিাত্র র্পোটালরে মধ্যে পলেে তো কথাই নইে। গণমানুষরে এ আকাঙ্খা ও ইচ্ছরে প্রতফিলন ঘটছেে গণমাধ্যমওে। খবর প্রতিদিন বিডি.কম দশে-েবদিশেে পাঠকরে জন্য আধুনকি ধারণা নয়িে এগয়িে চলছে ।
আমাদরে লক্ষ্য : নরিপক্ষে ও বস্তুনষ্ঠি সংবাদেwww. khaborpratidinbd.com সব সময় আপোসহীন। এজন্যই পাঠকরে হৃদয়ে আমাদরে অবস্থান থাকবে র্শীষ।ে মানুষ তার হাতরে মুঠোয় থাকা সলেফোন, ট্যাব, নোটপ্যাড, ল্যাপটপ অথবা পসিি থকেইে একই সঙ্গে পড়তে পাবনে যে কোন সংবাদ।
আমরা কারা : এখানে কাজ করছনে অভজ্ঞি ও প্রতশ্রিুতশিীল নবীণরে সমন্বয়ে একঝাঁক আত্মবশ্বিাসী অগ্রগামী সংবাদর্কমী। যাদরে লক্ষ্য ও উদ্দশ্যে হচ্ছে প্রতনিয়িতই নতুন, আর্কষনীয় তথ্য তুলে এনে পাঠকদরে তথ্য চাহদিা মটোনো।
কনে আমরা : স্বভাবতই প্রশ্ন দখো দয়ে, এতো অনলাইন মডিয়িা থাকতে খবর প্রতিদিন বিডি.কম কনে। বস্তুনষ্ঠি সংবাদ প্রচাররে জন্য খবর প্রতিদিন বিডি.কম শুধু খবর প্রতিদিন বিডি.কম । প্রজন্মকন্ঠ অনলাইন র্ভাসন প্রথম থকেইে পাঠকরে চাহদিা পূরণ করছ।ে অগ্রসর মানুষরে নত্যি তথ্য-বনিোদন সঙ্গী খবর প্রতিদিন বিডি.কম